রংপুর বালিকা বিভাগের বড় জয়

রংপুর থেকে সংবাদদাতা: বঙ্গমাতা শেখ ফলিজাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) এর রংপুর বিভাগের জয় দিয়ে শেষ হলো কোয়ার্টার ফাইনালের খেলা। শেষ ম্যাচে বরিশাল বিভাগের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে তারা।

মোহাম্মদপুরস্থ সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে বরিশাল বিভাগের বিপক্ষে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় রংপুর বিভাগ। দলকে লিড এনে দেন রুনা। সাত মিনিটে দলের দ্বিতীয় গোল করেন কোহাতী। বিরতীতে যাওয়ার আগে রংপুর বিভাগকে তিন গোলের লিড এনে দেন স্বপ্না। দ্বিতীয়ার্ধে কাকলী এবং স্বপ্না আরো একটি করে গোল করেন। শেষ পর্যন্ত ৫-০ গোলের জয়ে সেমিফাইনাল নিশ্চিত করে রংপুরের নারী দল। ম্যাচ সেরা হয়েছেন রংপুর বিভাগের ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় বৃষ্টি আক্তার। আগামীকাল বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বালক এবং বালিকাদের চারটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। বালিকা বিভাগে সকাল ৯ টায় মাঠে নামবে খুলনা ও চট্টগ্রাম বিভাগ। দ্বিতীয় সেমিফাইনালে সকাল ১১ টায় ঢাকা বিভাগের প্রতিপক্ষ রংপুর বিভাগ।

এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে, বালক (অনূর্ধ্ব-১৭) এর সেমিফাইনালে উঠেছে ময়মনসিংহ, খুলনা, চট্টগ্রাম এবং বরিশাল বিভাগ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আগামীকাল বেলা ১ টায় মাঠে নামবে চট্টগ্রাম-ময়মনসিংহ বিভাগ এবং বেলা ৩ টায় খুলনা বিভাগের প্রতিপক্ষ বরিশাল বিভাগ। আগামী ২৯ ফেব্রæয়ারি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বালক এবং বালিকাদের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। উক্ত ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *