রাউজানে করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন আরো ৩ জন

এম বেলাল উদ্দিন, রাউজান (চট্টগ্রাম) থেকে: করোনাভাইরাস উপসর্গ নিয়ে রাউজানের অখন্ড গহিরা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাহাবুবুল আলম চৌধুরীসহ আরো তিনজন মারা গেছেন। এরমধ্যে সাবেক চেয়ারম্যান ও বেওয়ারিশ ব্যক্তিকে আজ বুধবার (২৪ জুন) ও আরেক ব্যক্তিকে মঙ্গলবার গভীর রাতে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

প্রতিবেশী ও উপজেলা আওয়ামী লীগ নেতা ইফতেখার উদ্দিন দিলু বলেন ‘করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে মঙ্গলবার রাত সাড়ে ১২টায় মৃত্যুবরণ করেন অখন্ড গহিরা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান, নিউ মার্কেটের খাজা পেন্সির মালিক ও গহিরা দলইনগর গণি সওদাগরের বাড়ির বাসিন্দা আলহাজ মাহাবুবুল আলম চৌধুরী (৮৮)।

আজ বুধবার বেলা ১১টায় এবিএম ফজলে করিম চৌধুরী এমপি ও তার পুত্র ফারাজ করিম চৌধুরী গঠিত সেচ্ছাসেবক কমিটির প্রধান সমন্বয়কারী রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে জানাযা শেষে স্বাস্থ্যবিধি মেনে গহিরাস্থ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উপজেলা যুবলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, ‘মঙ্গলবার গভীর রাতে উপজেলার নোয়াপাড়া পথেরহাট এলাকায় মারা যান মো. মালেক (৭০) নামের এক ভবঘুরে ও বেওয়ারিশ ব্যক্তি। তিনি বেশ কিছুদিন ধরে এ এলাকায় ছিলেন। তিনি বরিশালের ফজর আলীর ছেলে বলে জানতে পেরেছি।
তবে তার মৃতদেহ কেউ নিতে আগ্রহী ছিলেন না। এ জন্য বুধবার দুপুরে ওই ব্যক্তিকে জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে স্বাস্থ্যবিধি মেনে জানাযা শেষে রাউজান আদালত ভবনের পাশে গোরস্থানে দাফন করা হয়।

সুলতানপুর ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আকবর জানান, ডায়ারিয়া, জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম শহরে জেনারেল হাসপাতালে মারা গেছেন রাউজান পৌরসভার মুকিম বাড়ি প্রকাশ বড়বাড়ি পাড়ার মরহুম হাবিবুল্লাহ মাস্টারের ছেলে
জাকারিয়া জকু (৫৯)। গভীর রাতে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে তাকে রাউজানের গ্রামের বাড়িতে দাফন করেন একটি সংস্থার লোকজন। তিনি স্ত্রী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

Check Also

করোনার ঔষধ তৈরি করে বিশ্বকে চমকে দিলো সৌদি আরব

অনলাইন ডেস্ক: করোনা ভাইরাস পুরো বিশ্বকে নাস্তানাবুদ করে ছাড়ছে। এর তাণ্ডবে পুরো বিশ্ব এখন বিধ্বস্ত। …

করোনাকে যেভাবে অঙ্কুরেই বিনাশ করা সম্ভব: ড. বিজন কুমার

অনলাইন ডেস্ক: সার্স ভাইরাসের কুইক টেস্ট পদ্ধতির আবিষ্কারক অনুজীব বিজ্ঞানী ড. বিজন কুমার শীল এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *