আওয়ামী লীগ নেতা তফসির আহমেদ বাবুল ও বিএনপি নেতা সন্তোষ ধর

রাউজানে করোনা উপসর্গে আ’লীগ ও বিএনপি নেতার মৃত্যু

এম বেলাল উদ্দিন, রাউজান (চট্টগ্রাম) থেকে: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাউজান উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তফসির আহমেদ বাবুল (৬৩) মারা গেছেন।

শুক্রবার (২৬ জুন) ভোর ৫টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিবস্থায় তিনি মৃত্যুবরণ করেন বলে স্থানীয় নেতৃবৃন্দ সূত্রে জানা গেছে।

ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজুর রহমান বলেন ‘অসুস্থবোধ করলে গত সোমবার বাবুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ অবস্থায় শুক্রবার ভোর ৫টায় হাসপাতালে তিনি মারা যান। তাকে স্বাস্থ্যবিধি মেনে দাফন ও স্ত্রী-মেয়েদের ১৪দিন কোয়ারেন্টাইন থাকার পরামর্শ দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে উপজেলার ডাবুয়া ইউনিয়নের সাবেক মেম্বার বিএনপি নেতা সন্তোষ ধর করোনার উপসর্গ নিয়ে ২৫ জুন বৃহস্পতিবার বিকালে মারা যান। তার মরদেহ সৎকার করেন ফারাজ করিম চৌধুরীর গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা। রাউজান উপজেলা পুজাঁ উদযাপন পরিষদের তত্ত্বাবধানে রাউজানের ডাবুয়া ধর বাড়ীতে উপস্থিত হয়ে সন্তোষ ধরের মরদেহ তাদের পারিবারিক শ্বশানে সৎকার করা হয়। স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রয়াত সন্তোষ ধরের ভগ্নিপতি রাউজান উপজেলা পুজাঁ উদযাপন পরিষদের সভাপতি চিকদাইর ইউনিয়নের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, ডাবুয়া ইউপি মেম্বার মিটু শীল, মেম্বার শম্ভু মজুমদার, মেম্বার শীতল শীল, শিক্ষক চন্দন মল্লিক, সুজন চক্রবর্তী, তীর্থ ধর, শ্যামল তালকদার, ডাললি শীল, ঠিংকু বিশ্বাস, রতন , রানা, বিশ্বজিৎ।

প্রসঙ্গত, ফারাজ করিম চৌধুরীর গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা করোনায় আক্রান্ত ও উপসর্গে মারা যাওয়া ১৮ নারী ও পুরুষের লাশ স্বাস্থ্য বিধি মেনে দাফন সম্পন্ন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *