রাখিকে হত্যার হুমকি সাবেক প্রেমিকের

বিনোদন ডেস্ক : লুকিয়ে কেন বিয়ে করেছেন তা নিয়ে বেশ ফ্যাসাদেই পড়েছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এর জন্য তাকে চার কোটি টাকা দিতে হবে। আগামী তিন দিনের মধ্যে রাখি যদি ওই বড় অঙ্কের টাকা তার সাবেক প্রেমিক দীপক কালালকে না দেন, তাহলে রাখির জীবন শেষ করে দেবেন বলে হুমকি দিয়েছেন দীপক।

সম্প্রতি এমন ঘটনায় সোশ্যাল সাইটে তোলপাড় শুরু হয়েছে। যুক্তরাষ্ট্র প্রবাসী ভক্ত রিতেশের সঙ্গে বিয়ের আগে দীপক কালালের সঙ্গে প্রথমে বাগদান এবং পরে বিয়ের ঘোষণা দিয়েছিলেন রাখি সাওয়ান্ত। এমনকী দীপক কালালের সঙ্গে বিয়ের কার্ডও ছাপানো হয়ে গিয়েছিল। সেই সঙ্গে রাখি ঘোষণা করেছিলেন, ২০১৮ সালের ৩১শে ডিসেম্বর নাকি আমেরিকার লস অ্যাঞ্জেলসে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। কিন্তু এক্ষেত্রে কথা অনূযায়ী কাজ হয়নি।

দীপক কালালকে শেষ পর্যন্ত বিয়ে করেননি রাখি। দীপকের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পরপরই হঠাৎ মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বধূবেশে দেখা যায় রাখি সাওয়ান্তকে। ব্যাপারটি প্রকাশ হয়ে পড়লে প্রথমে রাখি বলেন, ফটোশুটের জন্যই বউ সেজেছেন। কিন্তু পরে তিনিই আবার সবাইকে জানিয়ে দেন যে, রিতেশের সঙ্গে বিয়ে হয়ে গেছে তার। তবে রিতেশ ক্যামেরার সামনে আসতে চান না বলেই তার কোনো ছবি সংবাদমাধ্যমে প্রকাশ হয়নি। এবার সাবেক প্রেমিক দীপকের হুমকির পর চুপ থাকেননি বলিউডের ঠোঁটকাটা হিসেবে পরিচিত রাখি সাওয়ান্ত। তিনি পাল্টা হুমকি দিয়ে বলেন, আজেবাজে কথা বললে দীপকের মুখ ভেঙে দেবেন। দীপক যেভাবে তার স্বামীকে অপমান করেছেন, সেটা মোটেও সহ্য করবেন না রাখি। পাশাপাশি তিনি দীপক কালালকে গালিগালাজও করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *