রাখির নতুন ভিডিও নিয়ে তোলপাড়

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই বিয়ে নিয়ে চলেছে ড্রামা। হানিমুনের কথাও বলেছিলেন বলিউডের শীর্ষ আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। এবার নতুন নাটক। তিনি নাকি গর্ভবতী। এমনটাই দাবি তার। ‘জানু আই অ্যাম প্রেগন্যান্ট’, এমনটাই লিখে সোস্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন তিনি। কয়েক মাস আগে নিজেই তিনি দাবি করেন, তিনি বিবাহিতা। আর এখন তিনি দাবি করছেন- তিনি গর্ভবতী।

কয়েকদিন আগেই জনৈক রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা জানান তিনি। যদিও সেই ব্যক্তিকে এখনও পর্যন্ত দেখা যায়নি প্রকাশ্যে। রাখি দাবি করেন, তার স্বামী রীতেশ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অফিসে কর্মরত। তবে সেই সমস্ত গল্পের পর এবার রাখি নিজেই একটি ইনস্টাগ্রাম ভিডিওতে জানিয়েছেন যে তিনি গর্ভবতী। রাখির এই ভিডিও ঘিরে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই দাবি করছেন রাখি ‘অতি নাটকীয়তার রানি’ হয়ে উঠেছেন!

শোনা গিয়েছিল, বিগবস ১৩ -এ রাখীকে দেখা যাবে খুব শিগগিরই। সঙ্গে থাকবেন তার স্বামী। তবে এখন সেই আশায় জল ঢেলে নয়া ভিডিও পোস্ট করেন ড্রামা কুইন। কিছুদিন আগেই বিয়ের পোশাকে তাঁর ছবি ভাইরাল হয়েছিল। তখন তাকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, যে এটা ব্রাইডাল ফটোশুট। এরপর হোটেলের ঘরে তার হানিমুনের ছবি ভাইরাল হয়ে যায়। এর আগে রাখি দীপক কলালের সঙ্গে বিয়ের ঘোষণা করেছিলেন। পরে জানা গেছে সেটি আসলে সত্যি নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *