রানুকে নিয়ে এবার চলচ্চিত্র

বিনোদন ডেস্ক : এবার সিনেমায় নিজের জায়গা পাকা করেই ফেলবেন রানাঘাটের রানু মণ্ডল। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিংয়ের সৌজন্যে তিনি ইতিমধ্যেই বিখ্যাত হয়ে গেছেন। কিন্তু এমন এক প্রতিভা শুধু গায়িকা সত্তার মধ্যে সীমাবদ্ধ থাকবেন? বিশেষ করে রানাঘাটের রানু যেভাবে লড়াই করে আজ এই জায়গায় পৌঁছেছেন, তাতে তার জীবন সেলুলয়েডে তুলে ধরা উচিত বলে অনেকেই দাবি তুলেছেন। নেটিজেনদের সেই দাবি পূরণ করার সিদ্ধান্ত নিয়েছেন নবাগত পরিচালক হৃষিকেশ মণ্ডল। তবে এর পেছনে কিন্তু অন্য এক বাঙালি মস্তিষ্কও রয়েছে। তিনি ক্যাকটাসের সিধু। শোনা গেছে, রানুর গান শোনার পরই তাকে নিয়ে ছবি করার ভাবনাচিন্তা করেন তিনি। ছবিতে যেমন রানুর কথা থাকবে, তেমনই থাকবে অতীন্দ্রর কথা।

এই নিয়ে নাকি সিধু আর অতীন্দ্রর কথাও হয়েছে। অতীন্দ্র জানিয়েছেন, বিষয়টি নিয়ে এখনো বিস্তারিত কথাবার্তা কিছু হয়নি। কিন্তু প্রজেক্টটি নিয়ে আশাবাদী তিনি। ছবিতে যে ক’টি গান থাকবে, সেগুলো রানু নিজেই গাইবেন। তবে রানুর চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনো স্থির হয়নি।

জানা গেছে, ছবির নাম হতে পারে ‘প্লাটফরম সিঙ্গার রানু মণ্ডল’। গত ২০শে জুলাই লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নগমা’ গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যান ভারতের রানাঘাটের স্টেশন চত্বরের বাসিন্দা রানু মারিয়া মণ্ডল। এরপর বিভিন্ন জায়গা থেকে তার কণ্ঠের প্রশংসার বন্যা বয়ে গিয়েছিল। দিল্লির স্বেচ্ছাসেবী সংস্থা এবং মুম্বইয়ের টেলিভিশন থেকেও কাজের জন্য ডাক পেয়েছেন রানু। রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’-এর মঞ্চে রানুর গান শুনে মুগ্ধ হয়ে যান হিমেশ। তারপরই হিমেশ রানুকে দিয়ে ‘তেরি মেরি কাহানি’ গানটি রেকর্ড করেন। হিমেশের পরবর্তী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’তে গানটি থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *