‘রেকর্ড আছে, ফখরুল সাহেব আমার সঙ্গে কথা বলেছেন’

অনলাইন ডেস্ক: আজকে দেখলাম ফখরুল সাহেব বলেছেন আমাকে তিনি ফোন করেননি। আমি তাকে ছোট করতে চাই না। তিনি আমার সঙ্গে কথা বলেছেন। সেটা রেকর্ড আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার দুপুরে খুলনা বিভাগের সকল জেলা, মহানগর আওয়াামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান এবং আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্যগণের এক যৌথ সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তিনি (মির্জা ফখরুল) আমাকে অনুরোধ করেছেন বেগম জিয়ার মুক্তির ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে একটু কথা বলার জন্য। আমি প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি। এখন অসত্য কথা কেন বলব। তিনি আমাকে অনুরোধ করেছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, আন্দোলনে ও জনবিস্ফোরণে ব্যর্থ দলটি কোনো নতুন সুযোগ পাওয়া যায় কি না, বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে তারা নতুন নতুন নাটক করছে।
বেগম জিয়ার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় অভিযুক্ত। এটা সরকারিভাবে মুক্তির বিষয় নয়। তত্ত্বাবধায়ক সরকার সেই মামলা করেছে। মামলাটি আদালতে গড়াতে গড়াতে আজকের অবস্থায়- জানান সেতুমন্ত্রী।

Check Also

প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেপ্তার: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই যুব মহিলা লীগের নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে …

খা‌লেদার মু‌ক্তি: ফোনে যে কথা হলো কাদের-ফখরুলের

অনলাইন ডেস্ক : বেগম খা‌লেদা জিয়ার প্যা‌রো‌লো মু‌ক্তির বিষ‌য়ে আমাকে ফখরুল ইসলাম আলমগী‌র ফো‌ন করেছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *