রোহিতের কান্নার টিকটক ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক: ম্যাচে তখন টান টান উত্তেজনা। ব্যাট হাতে লড়াই চালাচ্ছেন ধোনি ও জাদেজা। ৮৪ বলে ভারতের প্রয়োজন ১১৭ রান। টিভি ক্যামেরায় তখন রোহিত শর্মাকে দেখাচ্ছিল। টুপি খুলে মাথায় হাত দিয়ে ড্রেসিংরুমে কোনো রকমে শরীরটা নিয়ে দাঁড়িয়ে আছেন। মন চাইছে না তবুও! রোহিতের চোখের কোণে জল! গোটা বিশ্বকাপে এত রান করেও শেষ চারের ম্যাচে রান না করতে পারার যন্ত্রণা হয়তো তখন তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে। সম্প্রতি এই ছবিটাই রীতিমতো ভাইরাল হয়েছে।

শুধু তাই নয়, রোহিতের ওই ছবি নিয়ে টিকটক ভিডিও তৈরি হয়েছে। গোটা বিশ্বকাপে ৬৪৮ রান করা রোহিত শর্মা যে কথাটা প্রতি ম্যাচের পরে বলতেন- অতীত কেউ মনে রাখে না। কিংবা বিশ্বকাপ না জিতলে এই সব রেকর্ডের কোনো মূল্য থাকবে না। কথাগুলো কতটা সত্যি, তা গতকাল তার মুখ দেখেই বোঝা যাচ্ছিল।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, চলতি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করে ব্যাট হাতে একের পর এক রেকর্ড গড়েছেন রোহিত শর্মা। গোটা বিশ্বকাপে পাঁচটা সেঞ্চুরি করে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন ভারতীয় ওপেনার। সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২৪০ রানের টার্গেট তাড়া করতে নেমে মাত্র এক রানে প্যাভিলিয়নের পথ দেখেন এই হিটম্যান।

গতকাল মাত্র ৫ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে ভারত। প্রথম ১০ ওভারেও এবারের বিশ্বকাপের সবচেয়ে কম রানের রেকর্ডটিও এদিন ভারত করে নেয়। প্রথম ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৪ রান তোলে টিম ইন্ডিয়া। ম্যাচের ভাগ্য হয়তো তখনই লেখা হয়ে গিয়েছিল। কিউই বোলিং তোপে শেষ পর্যন্ত ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ২০১১ সালের চ্যাম্পিয়নরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *