শিশুদের ওপর পাশবিক অত্যাচারের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর

অনলাইন ডেস্ক : সামাজিক অপরাধ বৃদ্ধিতে ক্ষোভ ও শিশুদের ওপর পাশবিক অত্যাচারের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, প্রয়োজনে বিদ্যমান আইনকে আরো কঠোর করা হবে। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। যাতে ভবিষ্যতে এ ধরণের ঘটনা ঘটানোর কেউ সাহস না পায়।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে একাদশ জাতীয় সংসদের বাজেট বা তৃতীয় অধিবেশনের আজকের বৈঠকে তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এ বিষয়ে গণমাধ্যমের সহযোগিতা কামনা করে প্রধানমন্ত্রী বলেন, ধর্ষকদের চেহারা যেন বারবার দেখানো ও প্রকাশ করা হয়। যাতে এই জঘন্য অপরাধীরা লজ্জা পায়। পাশাপাশি পুরুষ সমাজকেও ধর্ষকদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, নারীরা কেন একা প্রতিবাদ করবে। এ বিষয়ে পুরুষদেরও সোচ্চার হওয়া প্রয়োজন।
প্রধানমন্ত্রী দৃঢ় কন্ঠে বলেন, রাজনীতি করি দেশ ও দেশের মানুষের জন্য। দেশের সম্পদ বিক্রি করে ক্ষমতায় আসতে হবে সেই রাজনীতি আমি করি না। আমার প্রধান লক্ষ্যই হচ্ছে দেশের উন্নতি ও দেশের মানুষের কল্যাণ। দেশের মানুষকে একটু সুন্দর জীবন দেওয়াই আমার প্রধান লক্ষ্য। প্রধানমন্ত্রীর সমাপনি বক্তব্য শেষে স্পীকার রাষ্ট্রপতির আদেশ পাঠ করে সংসদ অধিবেশনের সমাপ্তি ঘোষণা করেন।

Check Also

মানুষকে অবহেলা করে রাষ্ট্র পরিচালনা করি না: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত। ১০ বছরে হোঁচট খাইনি …

অসুস্থ অর্থমন্ত্রী: অসমাপ্ত বাজেট উপস্থাপন করলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক : দেশের সংসদীয় ইতিহাসে এক অনন্য নজির সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বরাবরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *