শ্রাবন্তীর আমন্ত্রণে জিসান

বিনোদন প্রতিবেদক: ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ‘বিক্ষোভ’ ছবির শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসেন তিনি। কলকাতায় প্রথম লটের শুটিং শেষ করে সম্প্রতি বাংলাদেশে শুরু হয়েছে দ্বিতীয় লটের কাজ। শুটিংয়ের ফাঁকে এবার এই অভিনেত্রী মেতে উঠলেন গানের আড্ডায়। গেয়েছেন নিজেও।

গতকাল বুধবার শ্রাবন্তী তার ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেন। এতে তিনি জানান, আজকের দিনটি (বুধবার) তার জন্য স্পেশাল। কারণ তার প্রিয় শিল্পী তার সামনে বসে আছে। আর সেই শিল্পী হচ্ছেন, জিসান খান শুভ। প্রায়ই এই শিল্পীর গান শোনেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী।

শ্রাবন্তীর আমন্ত্রণে গান গাইতে এসে সংগীতশিল্পী জিসান খান বলেন, ‘আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে, যখন শুনলাম ছোটবেলা থেকে যাকে আমি দেখে আসছি, যার ছবির এত ভক্ত, সে আমার গান পছন্দ করেন। উনার কাছে এসে আমার খুব ভালো লাগছে।’

এরপর শ্রাবন্তীকে উৎসর্গ করে জিসান খান গেয়ে শোনান তার জনপ্রিয় গান ‘তোর মনের পিঞ্জিরায়’। জিসান খানের পাশাপাশি গানটিতে কণ্ঠ মেলান শ্রাবন্তী নিজেও।

এদিকে, শামীম আহমেদ রনির ‘বিক্ষোভ’ ছবিতে একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। এতে নায়িকা হিসেবে অভিনয় করছেন কলকাতার মডেল-অভিনয়শিল্পী শুভশ্রী কর। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত এই ছবির একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *