সতর্ক নুসরাত ফারিয়া

বিনোদন রিপোর্ট: এক করোনাভাইরাস পুরো বিশ্বকে তছনছ করে দিয়েছে। প্রতিদিনই বাড়ছে মৃত্যুর সংখ্যা। বাংলাদেশও এর বাইরে নয়। করোনা সংক্রমণ রোধে লকডাউনের পর লকডাউন দিচ্ছে সরকার। এ অবস্থায় সবাই ঘরবন্দি হয়ে অলস সময় কাটাচ্ছেন। এরই বাইরে নন আলোচিত নায়িকা নুসরাত ফারিয়াও। তিনিও ঘরবন্দি সময় কাটাচ্ছেন। তবে এ অবস্থায়ও সময়টাকে কাজে লাগাতে চান অভিনেত্রী ফারিয়া। এ জন্য প্রথমেই তিনি নিজের শরীরটাকেই প্রাধান্য দিতে চান। তাই বর্তমানে শরীরচর্চায় মনোযোগী হয়েছেন তিনি। এর সঙ্গে খাবার-দাবারের ব্যাপারে সতর্ক নায়িকা। শরীরের প্রয়োজনের বাইরে খাবার খান না তিনি।

করোনার কারণে ছবি নির্মাণ হচ্ছে না। সিনেমা হলে মুক্তি পাচ্ছে না নতুন সিনেমা। তাই দর্শকরা প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের দেখা পাচ্ছে না। এক্ষেত্রে দর্শকদের হতাশ করতে রাজি নন নুসরাত ফারিয়া। শরীরচর্চার বিভিন্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ভক্তদের সঙ্গেই থাকছেন তিনি।

নায়িকা ফারিয়া মনে করেন, শরীরচর্চা শুধু ফিটনেস ধরে রাখে এমনটা নয়। পাশাপাশি মানসিকভাবেও সুস্থ রাখে তাকে।

এ প্রসঙ্গে অভিনেত্রী ফারিয়া বলেন, খাবার ও শরীর নিয়ে আমি খুব সতর্ক। কারণ শরীর ফিট রাখতে হলে শরীরচর্চা যেমন প্রয়োজন তেমনি প্রয়োজন সুষম খাবার।

এদিকে নুসরাত ফারিয়া অভিনীত বেশক’টি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘পাতাল ঘর’।

এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবননির্ভর ছবি ‌’বঙ্গবন্ধু’তে অভিনয় করছেন ফারিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *