‘সরকার দেশকে জুয়াড়িদের দেশে পরিণত করেছে’

স্টাফ রিপোর্টার : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশ চালাতে ব্যর্থ হয়ে সরকার এখন জুয়ার আশ্রয় নিয়েছে। সরকার দেশকে জুয়াড়িদের দেশে পরিণত করেছে। অনিয়ম-দুর্নীতির দায় নিয়ে এক্ষুণি পদত্যাগ করা উচিত।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ (রোববার) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। জাতীয়তাবাদী মহিলা দল ওই মানববন্ধনের আয়োজন করে।

ক্যাসিনো ব্যবসার ঘটনায় ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পাপের ইতিহাস বেরিয়ে এসেছে বলে মন্তব্য করে বিএনপির মহাসচিব বলেন, ‘কী অবস্থা চলছে দেশটার। মনে হচ্ছে, দেশটা জুয়াড়িদের দেশে পরিণত হয়ে গেছে। এই সরকারকে যদি আমি বলি জুয়াড়িদের সরকার, তাহলে আমার কোনো অপরাধ হতে পারে, বলেন? এটা এখন সম্পূর্ণভাবে গেমলারদের হাতে পড়ে গেছে। গেমলিংয়ে চলে গেছে। আর চাঁদাবাজি। চিন্তা করতে পারেন, আওয়ামী লীগের ছোট নেতা, বড় নেতা, পাতি নেতা—তাদের দাপটে বাংলাদেশে আর কেউ থাকতে পারছে না।’

বিএনপির মহাসচিব বলেন, ‘যুবলীগের প্রেসিডেন্ট বলছেন, আমাদের ধরছেন কেন? তাদের ধরেন না কেন? আরে আপনারা তো দেশ চালাচ্ছেন। আপনাদের নির্দেশেই তো আজকে সমস্ত অপকর্ম চলছে। এটা কেন বোঝেন না!’

মির্জা ফখরুল বলেন, সরকারের নির্দেশেই সরকারি কর্মচারীরা দুর্নীতি করছে। এই সরকার যেন পাকিস্তানি হানাদারের মতো নির্যাতন করছে।

এসময় মন্ত্রীদের ঋণ মওকুফ করে দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন বিএনপি মহাসচিব।

Check Also

বিচ্ছেদের খবর কেবলই গুঞ্জন!

বিনোদন ডেস্ক : এক মাস পরই প্রথম বিবাহবার্ষিকী। আর তার আগেই গুঞ্জন শুরু হলো প্রিয়াংকা …

সম্রাটের মুখে আন্ডার ওয়ার্ল্ডের চাঞ্চল্যকর তথ্য

অনলাইন ডেস্ক : বিস্ময়কর আন্ডার ওয়ার্ল্ড। আধিপত্যের জন্য যেখানে প্রায়ই চলে অস্ত্র ও রক্তের খেলা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *