সহপাঠীরা খ্যাপায়, তাই মরতে চায় সে (ভিডিও)

অনলাইন ডেস্ক : মাত্র নয় বছর বয়স তার। নাম কোয়াডেন। এ বয়সের শিশুর যে শারীরিক গড়ন বা উচ্চতা থাকে তা তার নেই। শারীরিক গঠনে বামুন সে। আর এ কারণে স্কুলের সহপাঠীরা তাকে খ্যোপায়। তাদের কাছে প্রায়ই হেনস্থা হয় সে। এটা তার কাছে খুব খারাপ লাগে। একদিন আর নিজেকে ধরে রাখতে পারে না। কান্নায় ভেঙে পড়ে কোয়াডেন। অঝরে কাঁদতে কাঁদতে মাকে বলে, ‘‌আমি মরে যেতে চাই।’ পুরো ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে শিশুটিকে ভালোবাসার কথা জানান খ্যাতনামা ব্যক্তিরা।

কোয়াডেনের মা ইয়ারাকা বেলিসের পোস্ট করা ৭ মিনিটের সেই ভিডিওতে দেখা যায়- ‘কেঁদে কেঁদে মাকে কোয়াডেন বলছে, আমাকে একটা দড়ি দাও, আমি আর বেঁচে থাকতে চাই না। ছুরির আঘাতে ক্ষতবিক্ষত করব। আমি চাই কেউ আমাকে মেরে ফেলুক!’

শিশুটির মা বলেন, গত বুধবার (১৯ ফেব্রুয়ারি) তার ছেলে কোয়াডেনকে স্কুল থেকে নিতে গিয়েছিলেন তিনি। সেখানে তিনি দেখতে পান, এক সহপাঠী কোয়াডেনের মাথায় থাপ্পড় মারছে আর তার উচ্চতা নিয়ে হাসাহাসি করছে। আর ভিডিওটি প্রকাশ করার উদ্দেশ্য সম্পর্কে তিনি বলেন, স্কুলে পড়ুয়াদের বাবা-মায়ের কাছে এই ভিডিওটি পৌঁছে যাক‌। তারা যেন তাদের সন্তানদের বোঝান যে, কাউকে হেনস্থা করা উচিত নয়। এর ফলে শিশুরা আত্মহত্যাপ্রবণ হয়ে যেতে পারে।

দেখুন সেই ভিডিওটি-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *