সিঙ্গাপুরে চিকিৎসকদের পর্যবেক্ষণে এন্ড্রু কিশোর

স্টাফ রিপোর্টার : খ্যাতিমান সংগীতশিল্পী এন্ড্রু কিশোর অসুস্থ। এখন সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তিনি। মূলত হরমোনজনিত সমস্যার কারণেই সেখানে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন এ শিল্পী।

এদিকে ৮ই সেপ্টেম্বর এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য দশ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুহূর্তেই এমন খবর ও ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এদিকে তার পরদিনই চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশত্যাগ করেন এন্ড্রু কিশোর। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তার চিকিৎসা চলছে। এন্ড্রু কিশোরের সঙ্গে আছেন তার স্ত্রী ও চিকিৎসা সমন্বয়ক কণ্ঠশিল্পী জাহাঙ্গীর।

এদিকে শুক্রবার বিকাল থেকে সোশ্যাল মিডিয়াতে গুজব ছড়ায় যে এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা গুরুতর। তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। সঙ্গে হাসপাতালের বেডে এন্ড্রু কিশোরের একটি ছবিও ছড়িয়ে পড়ে ফেসবুকে। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, এটি নিতান্তই গুজব।

এন্ড্রু কিশোরের অবস্থা গুরুতর নয়। ভালো আছেন তিনি। হাসপাতালের চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। এন্ড্রু কিশোরের বর্তমান অবস্থা প্রসঙ্গে তার শিষ্য সংগীতশিল্পী মোমিন বিশ্বাস বলেন, দাদাকে নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ রইলো। তিনি ভালো আছেন। ৩ দিন হলো সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে দেখেছেন। তার এড্রিনাল গ্লান্ট একটু বড় হয়ে গেছে। এটা হরমোনজনিত সমস্যা। এর কারণে তার শরীরের ওজন কমাসহ নানা সমস্যা দেখা দিচ্ছে। তার বায়োপসিও করা হয়েছে, আরো কদিন দাদা হাসপাতালেই ভর্তি থাকবেন। চিকিৎসকরা দাদাকে পর্যবেক্ষণে রেখেছেন। সবাই তার জন্য দোয়া করবেন প্লিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *