সুশান্তর জন্য কষ্ট প্রিয়াংকার

বিনোদন ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে অনেকেই স্বজনপোষণ নিয়ে সরব। সালমান খান, করন জোহর, সোনাক্ষি সিনহা থেকে বলিউডের অনেক শীর্ষ তারকা এ অভিযোগে অভিযুক্ত। এটা একদমই মানতে নারাজ জনপ্রিয় তারকা প্রিয়াংকা চোপড়া। তিনি এ নিয়ে নিজের মত দিয়েছেন সম্প্রতি।

প্রিয়াংকা বলেন, স্বজনপোষণ নতুন কোনো বিষয় নয়। এটা অনেক আগে থেকেই চলে আসছে। তার মানে এই নয় যে আপনি যে কাউকে অভিযুক্ত করতে পারেন। যারা বলিউডে ২০-২৫ বছর ধরে কাজ করছেন, নিজেদের জায়গা শক্ত করেছেন, তাদের দিকে আঙ্গুল তোলার আগে ভাবতে হবে।
কারণ তারা কিন্তু নিজেদের যোগ্যতায় এত বছর ধরে অবস্থান ধরে রেখেছেন। নিজেদের অন্য উচ্চতায় নিয়ে গেছেন। সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়াটা
সত্যিই খুব কষ্টদায়ক। আমি নিজেও স্বজনপোষণের বিরুদ্ধে। কিন্তু তাই বলে যে কাউকে অভিযুক্ত করাটা ঠিক নয়। যাদের অভিযুক্ত করা হচ্ছে তারা নিজেদের মেধা ও যোগ্যতা প্রমাণ করেছেন অনেক আগেই। শুধু স্বজনপোষণের
মাধ্যমে দীর্ঘদিন এভাবে টিকে থাকা যায় না বলে আমি মনে করি। সুতরাং আমি সবাইকে বিষয়টি নিয়ে আরো ভাবার কথা বলবো। কারণ দর্শকদের কারণেই কিন্তু তারকা হয়েছেন তারা। সুতরাং সেই ভক্তদের এমন আচরণ ব্যথিত করবে সেটাই স্বাভাবিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *