সৃজিত-মিথিলার বিশেষ ভালোবাসা

বিনোদন রিপোর্টার: বিয়ের পর গতকাল ছিল তাদের প্রথম ভালোবাসা দিবস! তাই বিশেষ এ দিনটিকে নিজেদের মতো করে বিশেষ করে তুললেন কলকাতার পরিচালক সৃজিত মখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলা।

গত ৬ই ডিসেম্বর চারহাত এক করেছেন সৃজিত ও মিথিলা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ে ও হানিমুন সেরে বর্তমানে বেশ ভালো আছেন তারা। ভালোবাসা দিবস উপলক্ষে গতকাল মিথিলা সৃজিতের সঙ্গে বেশ কিছু সুন্দর রোমান্টিক ছবি পোস্ট করেন। আর ছবির ক্যাপশনে সৃজিতেরই ছবি ‘চতুষ্কোণ’-এর গান বসন্ত এসে গেছে-র কয়েকটি লাইন তুলে দেন। আর তা দেখে বোঝাই যাচ্ছে এবারের প্রথম ভালোবাসা দিবসটি বেশ ভালোই কেটেছে তাদের।

প্রসঙ্গত, ফেসবুকের মাধ্যমেই দুজনের আলাপ হয়েছিল। সৃজিতের তরফ থেকেই প্রথমে গিয়েছিল বন্ধুত্বের অনুরোধ। তার পরে মেসেঞ্জারে আলাপ। কয়েকদিন কথাবার্তা চলার পরেই ২০১৯-এর জানুয়ারিতে ঢাকায় মিথিলার সঙ্গে দেখা করতে আসেন সৃজিৎ। তখনই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। তাদের মধ্যেকার সম্পর্কের কথা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। আর তার মধ্যেই দুজনকেই বহু সমালোচনার শিকার হতে হয়েছে। কিন্তু কোনো কিছুই সম্পর্কের ভিত নড়তে দেননি কেউই। বরং গোটা একটা বছর পরস্পরের ভালো-মন্দ ভাগ করে সম্পর্ককে আরো সতেজ করেছেন সৃজিত-মিথিলা। পরে বিয়েটাও সেরেছেন তারা।

এদিকে এবারের ভালোবাসা দিবস সৃজিত মিথিলাকে কি উপহার দিয়েছেন সেটা নিয়েও কথা বলেছেন মিথিলা। তিনি বলেন, সময়! আমি আর সৃজিত সময় খুঁজে বেড়াই। ভালবাসার দিনে আমার মনে হয় সৃজিত আর আমি যে উপহার একে-অপরকে দিলাম তা হলো সময়…।

Check Also

সৃজিত-মিথিলার জমকালো রিসেপশন পার্টি

বিনোদন ডেস্ক : অবশেষে কলকাতার বুকে বসল চাঁদের হাট। শনিবার সন্ধ্যায় হয়ে গেল কলকাতার পরিচালক …

তড়িঘড়ি বিয়ে, মিথিলা কী আসলেই প্রেগন্যান্ট?

বিনোদন রিপোর্টার: অবশেষে বিয়ে হয়ে গেলো জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে কলকাতার জনপ্রিয় পরিচালক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *