সেই সুমি এখন সিনেমার ‘নায়িকা’

বিনোদন রিপোর্টার : বছর দুই আগে আন্তর্জাতিক নারী দিবসে নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেছিলেন নারী নিগ্রহ ও নির্যাতনবিরোধী একটি বিজ্ঞাপনচিত্র। সেই বিজ্ঞাপনের মেয়েটা। নারী দিবস উপলক্ষে জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপনের মাধ্যমে সারা দেশে ছড়িয়ে পড়ে সুমির কান্না।

পুরো নাম শাহনাজ সুমি। লম্বা চুল ছোট করতে এক তরুণী পার্লারে যান। বিউটিশিয়ান যত ছোট করেন তিনি শুধু বলেন, আরও ছোট। বিউটিশিয়ান বিস্ময় প্রকাশ করেন। এত ছোট চুল কেউ করে? শেষে মেয়েটি বলেন, এমনভাবে ছোট করুন, যেন কেউ এটি মুঠো করে ধরতে না পারে। এই সংলাপটিই মানুষের মনে গভীর প্রভাব ফেলে।

জুঁই নারকেল তেলের সেই বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনায় চলে আসেন শাহনাজ সুমি। সেই সুমি এখন সিনেমার নায়িকা।

নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম। সিনেমার নাম ‘পাপ-পুণ্য’। গতকাল থেকে চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হয়েছে। সিনেমাটিতে কাজ করছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে।

জানা গেছে এই সিনেমা দিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করলেন সুমি। পরিচালক বিষয়টি নিয়ে মুখ না খুললেও বিভিন্ন সূত্রে নিশ্চিত হওয়া গেছে বর্তমানে সিনেমার শুটিংয়ের জন্য শাহনাজ সুমি চাঁদপুরে অবস্থান করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *