সোহেল তাজের ‘হটলাইন কমান্ডো’

অনলাইন ডেস্ক : ভিন্নধর্মী টিভি শো নিয়ে আসছেন প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। ফিট নেশন মিডিয়ার ব্যানারে লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে দর্শকদের সামনে নতুন রুপে হাজির হবেন তিনি। এই অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সোহেল তাজকে। লাইফ স্টাইল নিয়ে বিদেশে বেশ কিছু রিয়েলিটি শো হলেও, বাংলাদেশে ‘হটলাইন কমান্ডো’-ই প্রথম। আগামী সেপ্টেম্বর মাস থেকে টেলিভিশন চ্যানেল আরটিভিতে ১২ পর্বের এ অনুষ্ঠান সম্প্রচার করা হবে। বৃহস্পতিবার সকালে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই উপলক্ষে আয়েজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সোহেল তাজ। এ সময় অনুষ্ঠানটির আয়োজক ফিট নেশন মিডিয়ার সঙ্গে স্পন্সর র‌্যাংকস গ্রুপের মিতসুবিসি মটরস ও সুজুকি মটরবাইকস, ব্রডকাস্ট পার্টনার আরটিভি এবং অনুষ্ঠান নির্মাণকারী প্রতিষ্ঠান কারুজ কমিউনিকেশনের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়।

সংবাদ সম্মেলনে সোহেল তাজ বলেন, ত্রিশ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দরকার সোনার মানুষ। আর সোনার মানুষ গড়তেই আমার এ উদ্যোগ।
তিনি বলেন, রাজনীতির বাইরে থেকে মানুষের অন্য কিছু করার ইচ্ছা থেকেই এ পদক্ষেপ। বহুদিন ধরেই দেশের মানুষের শারিরীক ও মানসিক স্বাস্থ্য, জীবন যাপনের অভ্যাস ও ধরণ, সচেতনতা ও দায়িত্ববোধের বিষয়গুলো নিয়ে ভাবছি। সে ভাবনা থেকেই জন্ম হয় লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’। এ টিম নিয়ে দেশের বিভিন্ন স্থানে গিয়ে নানা শ্রেণী-পেশার মানুষের দরজায় কড়া নাড়বো। জানতে চাইব তাদের জীবন যাপনের অভ্যাস ও ধরণ, স্বাস্থগত সমস্যার কথা, খাদ্য অভ্যাস, বাসস্থান, কর্ম পরিবেশসহ নানা সমস্যার কথা। আমি এবং তার টিমের বিশেষ সদস্যরা মানুষকে সচেতন করব এবং হাতে কলমে সহায়তা করব তাদের জীবন যাপনের সহজ ও কার্যকর পথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *