স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

বরগুনা থেকে সংবাদদাতা : বরগুনায় স্ত্রীর সামনেই স্বামী রিফাত শরীফ (২৫)কে কুপিয়ে হত্যার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালের দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবকের নাম চন্দন। তিনি মামলার চার নম্বর আসামি।

নিহত রিফাত শরীফ বরগুনা সদর উপজেলার ৬ নম্বর বুড়ির চর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামের আ. হালিম দুলাল শরীফের ছেলে।

বরগুনা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন রিফাত জানান, প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় ১২ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। এদের মধ্যে চার নম্বর আসামি চন্দনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। কাউকেই ছাড় দেয়া হবে না।

গতকাল বুধবার সকাল সোয়া ১০টার দিকে রাস্তায় শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। ওইদিন সকাল ১০টার দিকে নয়নের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসী রিফাতকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে যায়। এ সময় বারবার সন্ত্রাসীদের হাত থেকে স্বামীকে বাঁচাতে চেষ্টা করেও ব্যর্থ হন স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি।

এক পর্যায়ে গুরুতর অবস্থায় রিফাতকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় চিকিৎসকরা তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে রিফাত মারা যান।

এ ঘটনায় বুধবার রাতেই নিহত রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

Check Also

স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যা

বরগুনা থেকে সংবাদদাতা : স্ত্রীর উপস্থিতিতেই রিফাত শরীফ (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *