স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যা

বরগুনা থেকে সংবাদদাতা : স্ত্রীর উপস্থিতিতেই রিফাত শরীফ (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বুধবার সকাল সোয়া ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে এই ঘটনা ঘটে। কুপিয়ে হত্যা করার সেই ভিডিও সামাজিক যোগাযাগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

জানা যায়, রিফাতের বাড়ি বরগুনার সদর উপজেলার ছয় নম্বর বুড়িরচর ইউনিয়ানে। তার বাবার নাম দুলাল শরীফ। দীর্ঘদিন ধরে রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সাবেক স্বামী দাবি করে আসছেন বরগুনা পৌরসভার ধানসিরি রোর্ডের আবুবকর সিদ্দিকের ছেলে নয়ন বন্ড। বুধবার সকালে নয়ন তার প্রতিবেশী সাবেক এমপি ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেনের ভায়রা দুলাল ফরাজির দুই ছেলে রিফাত ফরাজী, রিশান ফরাজী এবং রাব্বি আকন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করেন রিফাতকে।

রিফাতের পরিচিতরা জানান, ঘটনার সূত্রপাত হয় দুই মাস আগে রিফাত শরীফের বিয়ে থেকে। রিফাত আয়শা সিদ্দিকা মিন্নিকে বিয়ে করলে নয়ন বন্ড আয়শাকে তার সাবেক স্ত্রী দাবি করেন। এ ছাড়া আয়শার ফেসবুকের আইডি হ্যাক করে তার ছবি দিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছেলেটির অবস্থা আশঙ্কাজনক দেখে বরগুনা জেনারেল হাসপাতাল থেকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। আমরা আসামিদের ধরতে চেষ্টা চলছে। তবে এখন পযন্ত লিখিত অভিযোগ পাইনি।’

Check Also

স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১

বরগুনা থেকে সংবাদদাতা : বরগুনায় স্ত্রীর সামনেই স্বামী রিফাত শরীফ (২৫)কে কুপিয়ে হত্যার ঘটনায় এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *