হবিগঞ্জে মা-মেয়ের গলাকাটা লাশ

অনলাইন ডেস্ক: হবিগঞ্জ জেলার বাহুবলে মা-মেয়েকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোররাতে উপজেরার দ্বিগাম্বর বাজারে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রামের সন্দীপ দাসের স্ত্রী অঞ্জলী দাশ (৩৫) ও তার মেয়ে পূজা দাশ (৮)। এ ঘটনায় আহত আমীর আলীকে বাহুবল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, লামাপুটিজুরী গ্রামের সন্দীপ দাশ কাঁচা মালের ব্যবসা করেন। তিনি স্ত্রী-সন্তান নিয়ে দ্বিগাম্বর বাজারের তিনতলা একটি বাসায় ভাড়া থাকেন। ঘটনার রাতে তিনি ব্যবসায়ীক কাজে সুনামগঞ্জে অবস্থান করছিলেন। আজ বৃহস্পতিবার ভোরে তিনি বাসায় এসে দেখেন তার স্ত্রী ও মেয়ের রক্তাক্ত লাশ পড়ে আছে।

সন্দীপ দাশ জানান, রাত তিনটার দিকে দ্বিতীয় তলার ভাড়াটিয়া বাহুবল এলাকার আহত আমির আলী তাকে ফোন দিয়ে বলেন তার ঘরে চুরি হয়েছে। ঘরে থাকা সেলাই মেশিনসহ সব চুরি করে নিয়ে গেছে। খবর পেয়েই তিনি সুনামগঞ্জ থেকে ফিরে আসেন।

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ ও লাশ উদ্ধার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *