হাসপাতালে ঋষি কাপুর

বিনোদন ডেস্ক : অসুস্থ হয়ে নয়া দিল্লির হাসপাতালে ভর্তি হয়েছেন প্রখ্যাত অভিনেতা ঋষি কাপুর। শনিবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দিল্লিতে অত্যাধিক দূষণের কারণেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন এই অভিনেতা। বর্তমানে তার সাথে রয়েছেন স্ত্রী নিতু কাপুর, ছেলে রণবীর কাপুর ও আলিয়া ভাট। আরমান জৈনের মেহেদী অনুষ্ঠানে ঋষি কাপুর ও তার স্ত্রী নিতু কাপুরের অনুপস্থিতির কারণেই ঋষি কাপুরের হাসপাতালে ভর্তির তথ্যটি প্রকাশ পেয়েছে। ওই অনুষ্ঠানে রণবীর ও আলিয়ার পারফর্ম করার কথা থাকলেও হঠাৎ বাবা ঋষি কাপুরের অসুস্থতার কারণে অনুষ্ঠান ছেড়ে দিল্লির উদ্দেশ্যে যাত্রা করেন রণবীর। তবে রণবীর জানিয়েছেন, আপাতত তার বাবা ঋষি কাপুর সুস্থ আছেন। চিন্তার কোনো কারণ নেই।

উল্লেখ্য, ২০১৮ সালের সেপ্টেম্বরে ক্যানসারের চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ঋষি কাপুর। সেখানে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তিও ছিলেন। ১১ মাস ১১দিন পর গত বছর ক্যানসারকে জয় করে নিজ দেশ ভারতে ফিরেন তিনি এবং এই অভিনেতা নিজেকে সুস্থও দাবি করেন।

এদিকে সম্প্রতি ঘোষণা এসেছে হলিউড সিনেমা ‘দ্য ইনটার্ন’-এর হিন্দি রিমেকে দীপিকার সাথে অভিনয় করবেন ঋষি কাপুর। ছবিটি মুক্তি পাবে ২০২১ সালে। অসুস্থতার কারণে তিনি ছবিতে কাজ করতে পারবেন না বলে বলিউড মহল মনে করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *