১৪ বছর আগের সিদ্ধান্তেই অটুট তামান্না

বিনোদন ডেস্ক : ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে অভিষেক হয় চলতি সময়ের আলোচিত নায়িকা তামান্না ভাটিয়ার। ওই ছবির পর ১৪ বছর কেটে গেছে। এরমধ্যে ‘বাহুবলী’র মতো ছবিতে অভিনয় করে তুলে নিয়েছেন সর্বোচ্চ সফলতা। কিন্তু ক্যারিয়ারের শুরুতে যে সিদ্ধান্ত নিয়েছিলেন তাতে এখনো অনড় নায়িকা। কী সেই সিদ্ধান্ত?

বিনোদন দুনিয়ার সবাই জানেন, অভিনয় জগতে পা রাখার সময় তামান্না ভাটিয়া নির্দিষ্ট করে শর্ত দিয়েছিলেন যে, অনস্ক্রিনে কাউকে চুম্বন করবেন না। এমন দৃশ্যে আপত্তির কথা সম্প্রতিও জানিয়েছেন তিনি। বলিউড হোক কিংবা অন্য কোনো সিনেমা, কোথাও কোনো দৃশ্যেই চুমু দেবেন না কাউকে।

তামান্না ভাটিয়া বলেন, যে শর্ত দিয়ে তিনি চলচ্চিত্রে এসেছেন, ১৪ বছর পার হওয়ার পরও সেই শর্ত অটুট আছে তার। অর্থাৎ, রূপালি পর্দায় কোনো অভিনেতাকেই তামান্না চুম্বন করবেন না। সম্প্রতি ‘সায়ে রা নরশিমা রেড্ডি’-তে অভিনয় করেছেন এ নায়িকা। ওই ছবিতে চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন তিনি। এদিকে ‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’ তে অভিনয়ের পর জনপ্রিয়তা ও সফলতার শীর্ষে অবস্থান করছেন তিনি। ভারতের শীর্ষ নায়িকাদের সম্মানির দিক দিয়েও টক্কর দিচ্ছেন।

Check Also

বুবলী-নিরব ‘ক্যাসিনো’তে

স্টাফ রিপোর্টার: শবনম বুবলী ১০টি ছবিতে ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। তবে …

নায়িকা নুসরাত আইসিইউতে

বিনোদন ডেস্ক : অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন চিত্রনায়িকা নুসরাত জাহান। রোববার রাতে দক্ষিণ কলকাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *