২১ বছরে তিন বিয়ে, ২২ এ চতুর্থ!(ভিডিও)

অনলাইন ডেস্ক : পাকিস্তানের ২২ বছর বয়সী যুবক আদনানের তিনটি বিয়ে নিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যাপক ভাইরাল হয়েছে। ২১ বছর বয়সে তিনটি বিয়ে করে এখন তিনি তার চতুর্থ বিয়ে করার প্রস্তুতি নিচ্ছেন। এবং অবাক করা ব্যাপার হলো, তার চতুর্থ বিয়েতে তার তিন স্ত্রী সম্মতি দিয়েছেন, যা সচরাচর দেখা যায় না। তাই এখন চতুর্থ বিয়ের জন্য পাত্রী খুঁজছেন আদনান।

আদনান থাকেন পাকিস্তানের শিয়ালকোট অঞ্চলে। আদনান মাত্র ১৬ বছর বয়সে তার প্রথম বিয়ে করেন। প্রথম বিয়ের সময় আদনান একজন শিক্ষার্থী হিসেবে পড়াশোনা চালাচ্ছিলেন। এর ৪ বছরের মাথায় অর্থাৎ যখন তার ২০ বছর বয়স, তখন দ্বিতীয় আর গত বছর তৃতীয়বার বিয়ে (২১ বছরে) করেন তিনি। আর এবার চতুর্থ বিয়ের জন্য মেয়ে খুঁজতে শুরু করেছেন তিনি।

তবে মজার বিষয়, তার চতুর্থ স্ত্রীর ব্যাপারে তার একটি শর্ত আছে। সেটি হচ্ছে, পাত্রীর নাম অবশ্যই ‘s’ বা শ দিয়ে শুরু হতে হবে। কেননা তার অন্য তিন স্ত্রীর নাম শ দিয়ে শুরু (শুম্বল, শুবানা, শাহিদা)। প্রথম স্ত্রী শুম্বল ও আদনানের তিন সন্তান আছে। দ্বিতীয় স্ত্রী শুবানার সঙ্গে রয়েছে আরও দুই সন্তান। যাদের মধ্যে একটিকে দত্তক নিয়েছেন তৃতীয় স্ত্রী শাহিদা।

একই ছাদের নিচে তিন স্ত্রী নিয়ে বসবাস করেন তিনি, কিন্তু কখনই কারো মধ্যে ঝগড়া বা ঝামেলা হয় না। তারা নিজেরা পরস্পরের সতীন, কিন্তু কখনই বিবাদ হয় না। শুধু তাই নয়, আদনান যে চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন, তার জন্য যোগ্য পাত্রী খুঁজছেন তার তিন স্ত্রী।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : গালফ টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *